May 19, 2024, 2:55 am

শিরোনাম :
পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচন: ড. সজীবকে সমর্থন করে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন গিয়াস উদ্দিন সরকারি খাস খতিয়ানের জমি বিক্রির দায়ে অর্থদন্ড শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সুস্বাস্থ্য, দীর্ঘায়ু, সুখ-সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবাল গোদাগাড়ীতে ধর্ষণের চেষ্টায় অভিযোগ ভাসুর নামে থানায় মামলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ জখমীদের বিরুদ্ধেই মামলা, পেকুয়ায় ন্যায় বিচার-সুষ্ঠু তদন্তের দাবীতে সংবাদ সম্মেলন উপজেলা পরিষদ নির্বাচন ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণে- জেলা প্রশাসক পেকুয়ায় উপজেলা প্রশাসনের অভিযান, ২ বেকারীকে জরিমানা ঠাকুরগাঁও রাণীশংকৈলে ট্রলি ড্রাইভারের মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে কম্বাইন হারভেস্টার মেশিন কৃষকের মাঝে বিতরণ
তিতুমীর কলেজে বরিশাল জেলা ছাত্রকল্যাণের ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিতুমীর কলেজে বরিশাল জেলা ছাত্রকল্যাণের ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাজধানীর সরকারি তিতুমীর কলেজে অধ্যয়নরত বরিশাল জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘বরিশাল জেলা ছাত্রকল্যাণ পরিষদ’ এর উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) তিতুমীর কলেজের শহীদ বরকত মিলনাযতনে ছাত্রকল্যাণের সভাপতি নবীন হাওলাদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ইলিয়াস হাওলাদারের সঞ্চালনায় এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে কলেজের প্রধান ফটকে পথচারী, অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করেন বরিশাল জেলা ছাত্রকল্যাণের নেতৃবৃন্দসহ আমন্ত্রিত অতিথিরা।

ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শেরেবাংলা ফাউন্ডেশনের সভাপতি ও আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য এ কে ফাইজুল হক রাজু, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু,  বাঙলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম- সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী সাখাওয়াত হোসেন সজিব, তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল।

এছাড়াও বড়াকোঠা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম হেলালসহ তিতুমীর কলেজে পড়ুয়া বরিশাল জেলার সাবেক ও বর্তমান শিক্ষার্থী ও ছাত্রনেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ডিএন/জিটিসি/এমএআর

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com